বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
রাজাপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত।

রাজাপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত।

নিজস্ব প্রতিবেদকঃ রাজাপুর থানাধীন গালুয়া গ্রামে পূর্ব শত্রুতার জেরে রাতের আধারে মা ও ছেলেকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এতে আহতরা হলেন গালুয়া গ্রামের মৃত আনসার মিরের স্ত্রী মঞ্জুয়ারা বেগম (৮৫) ও তার ছেলে জামাল মিরা (৪৫)।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত সুত্রে জানা যায়, বাড়ির পার্শ্ববর্তী প্রতিবেশি মজলু মিয়ার মামার জমি থেকে মাঝে মধ্যে হাঁটাচলা করতে জামাল মিরদের।উভয় পক্ষের পাশাপাশি জমি থাকায় সেই জমি দিয়ে হাঁটাচলা করতে হয়।

আর এ নিয়ে দীর্ঘদিন যাবত মজলু আহতদের দের হুমকি-ধামকি দিয়ে আসছে। আর এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দিন রাত সাড়ে ৩ টার দিকে আহতদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে জামাল মিরা ও তার মা মঞ্জুয়ারা বেগম কে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

এ সময় প্রতিপক্ষ মজলু তার ছেলে অপু, তপু, পাপ্পু, জহির, সোহেল সহ অজ্ঞাত ৮-১০ জন রড ও দা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মঞ্জুয়ারা বেগম ও তার ছেলে জামাল মিরাকে গুরুতর জখম করে। এ সময় আহতদের ঘরে থাকা নগদ দুই লক্ষ ৭ হাজার টাকা, ৪ আনা ওজনের একটি স্বর্ণের চেইন, ও তিনটি নাকফুল নিয়ে যায় প্রতিপক্ষরা।

পরে আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।এদিকে হামলার পরে প্রতিপক্ষরা মামলা না দেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে।

এ ঘটনায় গুরুতর আহত জামাল মিরা স্থানীয় থানা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছে। ও তার মা মঞ্জুয়ারা বেগম বরিশাল শেবাচিমের মহিলা অর্থপেডিক ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana